1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

জগন্নাথপুরে ঢিলেঢালা ভাবে  অবরোধ সম্পন্ন  , রাজপথে সরব ছিল আওয়ামী লীগ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ১৩০ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

বিএনপি- জামাতের  ডাকা অবরোধ কর্মসূচী জগন্নাথপুরে ঢিলেঢালা ভাবে সম্পন্ন হয়েছে। উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এর নেতৃবৃন্দ রাজপথে সরব ছিলেন । কোথাও ছিলনা বিএনপি – জামাতের পিকেটিং। নির্বিঘ্নে চলেছে ছোট ছোট যানবাহন।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও বাংলাদেশ জামাতে ইসলামীর ডাকা সারা দেশ ব্যাপী তিন দিনের অবরোধ কর্মসূচী অর্থাৎ গতকাল  ৩১ শে অক্টোবর থেকে শুরু হয়ে ২ রা নভেম্বর পর্যন্ত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ঢিলেঢালা ভাবে হয়েছে। সরেজমিনে ঘুরে দেখা গেছে ও জানাযায়, বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন কর্তৃক জগন্নাথপুর উপজেলা সদর সহ উপজেলার কোথাও এই অবরোধ এর সমর্থনে মিছিল ও পিকেটিং না থাকায় উপজেলার সবকটি সড়কে ছোট ছোট যানবাহন অর্থাৎ যাত্রীবাহী সিএনজি, অটোরিক্সা  নির্বিঘ্নে  চলাচল করেছে। যদিও ১ লা অক্টোবর সকালে জগন্নাথপুর -বিশ্বনাথ -রশীদপুর- সিলেট সড়কের আটঘর এলাকায় সড়কে গাছ ফেলে বিএনপি  কয়েক মিনিট বিক্ষোভ করেছিল। দূরপাল্লার বাস-মিনিবাস ও প্রাইভেটকার বিকাল থেকে জগন্নাথপুর – সুনামগঞ্জ ও জগন্নাথপুর রশীদপুর সড়ক দিয়ে জগন্নাথপুর উপজেলা অংশে চলাচল করেছে। যদিও অবরোধ  আতংকে যাত্রী সাধারণ একেবারেই ভাবে কম ছিলেন। ৩১ শে অক্টোবর থেকে ২ রা নভেম্বর পর্যন্ত এই উপজেলায় ঢিলেঢালা ভাবে অবরোধ সম্পন্ন হয়েছে। এই অবরোধকে ঘিরে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এর নেতাকর্মী বৃন্দ দফায় দফায় উপজেলা সদরে বিএনপি- জামাতের ডকা অবরোধ কর্মসূচীর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছেন। জনসাধারণের জানমালের নিরাপত্তার স্বার্থে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দিনভর বিভিন্ন পয়েন্টে ও সড়কে টহল দিয়েছেন। বিএনপি ও জামাতের  ডাকা অবরোধ কর্মসূচীর প্রথম দিনে  জগন্নাথপুরে কোনো প্রভাব পড়েনি। অপ্রীতিকর ঘটনাও ঘটেনি।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park