1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার

বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে জগন্নাথপুরে আ,লীগের শান্তি সমাবেশে কেন্দ্রীয় নেতা ডন

  • আপডেট সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
বিএনপি জামায়াতের নেতৃত্বে হরতাল ও অবরোধের নামে দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে  এবং প্রধান বিচারপতির বাসায় হামলা ভাংচুর,পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা প্রতিবাদে সুনামগঞ্জের  জগন্নাথপুরে সরকারের  উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
৮ নভেম্বর রোজ  বুধবার  দুপুর থেকে বিকাল পর্যন্ত সুনামগঞ্জের জগন্নাথপুরে আওয়ামীলীগের আয়োজনে পৌরসভার ভবানিপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্য এবং জাতীয় চারনেতাসহ সকল শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল শেষে  ভবানীপুর থেকে এক শান্তি মিছিল  বের হয়ে জগন্নাথপুর উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মধ্যবাজারে গিয়ে  এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ছালিক আহমদ পীর ও হাবিবুর রহমানের যৌথ সঞ্চালনায়  সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য ও সুনামগঞ্জ ৩ আসনের নৌকা  মনোনয়ন প্রত্যাশী আজিজুস সামাদ আজাদ ডন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট শুক্কুর আলী, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাবু জয়দীপ সূত্রধর বিরেন্দ্র, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ  সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমেদ মুক্তা, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তনুজ কান্তি দে, বিশ^ম্ভরপুর  উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান  সুলেমান তালুকদার, জয়কলস  ইউনিয়নের সাবেক চেয়াম্যান মাসুক আহমেদ, জগনাথপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি হামিদুর রহমান বাচ্চু, সুনামগঞ্জ জজ কোর্টের সাবেক  এপিপি   এডভোকেট  বোরহান উদ্দিন দোলন,পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিদুর রহমান মজিদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি ওবায়দুর  রহমান কুবাদ, শান্তিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন,জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক মুতাহের আলী,জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোতাাহের আলী, শান্তিগঞ্জের রাসেল আহমদ,টাইলা গ্রামের সাজিদুর রহমান,বকুল মিয়া পশ্চিম বীরগাও ইউপির সদস্য মছরু মিয়া,মাহিন মিয়া প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ৩ আসনের নৌকা  মনোনয়ন প্রত্যাশী আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে  ত্রিশলাশ শহীদ ও দু”লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত এই বাংলাদেশটি। আর তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ দেড় দশকে এশিয়া মহাদেশের মধ্যে সর্ব বৃহত্তম পদ্মাসেতুর মতো বিখ্যাত সেতু নির্মাণ,কর্ণফূলি নদীর তলদেশে বঙ্গবন্ধু ট্যানেল,ঢাকার হ্যালিপ্যাডে রেললাইন চালু,রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নসহ অসংখ্যা মেঘাপ্রকল্প বাস্তবায়ন করে বিশ্বে বাংলাদেশকে আজ একটি উন্নত ও সমৃদ্ধ উন্নয়নশীল দেশে পরিণত করেছেন।  কিন্তু বিএনপি জামায়াত এই উন্নয়নমুখী সরকারকে হঠানোর জন্য দেশে হরতাল ও অবরোধের নামে যেভাবে জ্বালাও পুড়াও শুরু করেছে তাতে অর্থনীতির চাকাকে ধবংস করে দিয়েরেছ। কিন্তু দেশের মানুষকে সাথে নিয়ে ঐ সমস্ত অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে আবারো দেশের মানুষের ভালবাসা ও ভোটে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি দলীয় কোন্দাল ও ভেদাভেদ ভূলে আমাদের নেত্রীর নির্দেশ পালন করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে অপশক্তির অপতৎপরতা মোকাবেলার মাধ্যমে আবারো আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান। ##
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park