1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন তাপদাহে অতিষ্ঠ নীলফামারীর জনজীবন গোপালগঞ্জের কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আধারে পুড়িয়ে দিল চিহ্নিত দুর্বৃত্তরা। গোপালগঞ্জের কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আধারে পুড়িয়ে দিল চিহ্নিত দুর্বৃত্তরা। আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?দুধরচকী। নড়াইলে প্রচন্ড দাবদাহে ইসতিসকার নামাজ পড়ে বৃষ্টির জন্য কাদলেন ধর্মপ্রাণ মুসল্লিরা। ধর্মপাশায় নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার ধানের বাম্পার ফলনে, হাওরে কৃষকদের মুখে আনন্দের হাসি ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১৭জন প্রার্থী ধর্মপাশায় নিরাপদ প্রসবের জন্য বিনামুল্যে সেফটি কীট বিতরণ

যতদিন বেঁচে থাকব নিঃস্বার্থভাবে দলের জন্য কাজ করব- নাজমুল হাসান

  • আপডেট সময় : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৬৮ বার পঠিত
, স্টাফ রিপোর্টার: নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের বিএনপি’র অন্যতম মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ ইয়ূথ ফোরামের উপদেষ্টা, কেন্দ্রীয় জিয়া পরিষদের সহকারী মহাসচিব, কেন্দ্রীয় জিয়া মঞ্চের সহ-সভাপতি, নেত্রকোণা জেলা বিএনপি’র সাবেক উপদেষ্টা, তেজগাঁও কলেজ ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোটারিয়ান এম নাজমুল হাসান বলেছেন যতদিন বেঁচে থাকব নিঃস্বার্থভাবে দলের জন্য কাজ করে যাব ইনশাল্লাহ।
রোটারিয়ান এম নাজমুল হাসান জানান- সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারম্যান বেগম খালেদা জিয়া, তাঁর বড় ছেলে বিএনপি’র  ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বিএনপি’র শীর্ষ নেতাদের নির্দেশে কেন্দুয়া-আটপাড়া উপজেলায় মহামারী করোনা, বন্যা, শীত, মাহে রমজান, ঈদ , অসুস্থ নেতা কর্মীদের খোঁজখবর, প্রয়াত নেতা কর্মীদের কবর জিয়ারত, মসজিদ, মাদ্রাসা আর্থিক অনুদান সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে আর্থিক অনুদান ও অংশগ্রহণ করি। এছাড়াও কেন্দুয়া-আটপাড়া উপজেলায় সর্ব প্রথম নির্বাচনী প্রচারণা বিএনপি’র পক্ষে দলের জন্য কাজ শুরু করি।
তিনি আরও বলেন- আমার এই সকল মানবিক কর্মকাণ্ডের প্রতি ঈর্ষান্বিত হয়ে একটি মহল আমার ও আমার নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এসব মিথ্যা মামলার হাজিরা দিতে গিয়ে আমিসহ আমার নেতা কর্মীরা লাঞ্ছিত হয়েছি। যেমন, রাজনৈতিক মামলার হাজিরা দিতে নেত্রকোণার আদালতে নেতা কর্মীদের নিয়ে হাজিরা দিতে আসছিলাম, তখন কাইলাটি মোড়ে অবস্থান করার সময়  খবর আসে ছাত্র লীগের নেতা কর্মীরা আমার উপর হামলা করতে আসছে। তখন আমার নেতা কর্মীরা আমাকে কাইলাটি রোড দিয়ে চল্লিশা হয়ে ময়মনসিংহ যেতে বললে আমি সেদিক দিয়ে যাওয়ার পথে ১০/১২টি মোটরসাইকেল দিয়ে ছাত্র লীগের কর্মীরা আমাকে লক্ষ্য করে গাড়িটিকে ধাওয়া করে। পরে চল্লিশা এলাকায় পৌঁছা মাত্রই আমার গাড়িটিকে লক্ষ্য করে ইটপাটকেল মারতে শুরু করে। এসময় আমার গাড়িটির সামনের গ্লাস ভেঙে যায়।
মহান আল্লাহ রহমতে সকলের ভালবাসায় ইতিমধ্যে বিএনপি’র শীর্ষ নেতৃবৃন্দের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছি। আশা করছি আগামী সংসদ নির্বাচনে আমার সকল কর্মকাণ্ডের প্রতি বিবেচনা করে দল আমাকে মনোনয়ন দিবেন ইনশাল্লাহ।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park