1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ইবিতে পিএইচডি সেমিনার অনুষ্ঠিত মধ্যনগরে ৪২জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান হবিবপুর (শাহপুর) এলাকায় ভূমি সংক্রান্ত বিষয়ে গ্রামের সম্মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব। প্রাকৃতিক গ্যাস আসছে গোপালগঞ্জের ভাগ্যের উন্নয়ন হচ্ছে। এবার সময় এসেছে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ভোটের মাধ্যমে ঋণ পরিশোধ করার। বিশিষ্ট শিল্পপতি এম. বদিউজ্জামানের গোপালগঞ্জের বাস ভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। জাতীয় শিক্ষা সপ্তাহ – ২০২৪ খ্রিঃ “কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের ধারাবাহিক বিশাল সফলতা”। মেসার্স সহিদ ফিড মিল” এর শুভ উদ্বোধন করেন অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত এমপি (কুমিল্লা ০৭) লক্ষ্মীপাশা যুব সমাজের উদ্যোগে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত।

ট্রাক্টর প্রতীক নিয়ে রাসিক নির্বাচনে ২৩নং ওয়ার্ড কাউন্সিল পদপ্রার্থী মাহাতাব হোসেন চৌধুরী

  • আপডেট সময় : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ১০২ বার পঠিত

সিহাবুল আলম সম্রাট
বিভাগীয় ব্যুরোচিফ রাজশাহী

আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে সাবেক সফল জনপ্রিয় ওয়ার্ড কাউন্সিল ও পদপ্রার্থী মোঃ মাহাতাব হোসেন চৌধুরী সকলের কাছে দোয়া প্রার্থী। ওয়ার্ডবাসির সকলের আশা ২১ জুনের নির্বাচনের জয়ের ধ্বনি মোঃ মাহাতাব হোসেন চৌধুরী ইনশাআল্লাহ।আগামী ২১ শে জুন দেশের ৫ সিটি কর্পোরেশন নির্বাচনের তফসির ঘোষনা করেছে নির্বাচন কমিশন। এরপর থেকে বইতে থাকে নির্বাচনী হাওয়া। ভোটারদের সাথে কুশল বিনিময় শুরু করে প্রার্থীরা।

গণমাধ্যমের এক সাক্ষাৎ মোঃ মাহাতাব হোসেন চৌধুরী বলেছেন, “দৃশ্যমান_উন্নয়ন, এবার হবে কর্মসংস্থান, রাসিক মেয়েরের উন্নয়নের দৃশ্য সাধারণ জনগনের মাঝে তুলে ধরেন এবং তিনি বলেন উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে মেয়র লিটন ছাড়া কোন বিকল্প নাই।
আরও বাড়বে কর্মসংস্থান, বৃদ্ধি পাবে উন্নত জীবনমান।” আমি এলাকার বিভিন্ন উন্নয়ন ও সমাজ সেবামূলক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। আগামী নির্বাচনে আমার বিজয়ের সম্ভবনা অত্যন্ত উজ্জল সম্ভবনা রয়েছেও। নির্বাচিত হলে ২৩নং ওয়ার্ডবাসীকে সঙ্গে নিয়ে শিক্ষা বিস্তার, নিয়মিত বিধবা ভাতা প্রদান, জনস্বাস্থ্য,বিশুদ্ধ খাবার পানির সু-ব্যবস্থা ও সকলের সমঅধিকার প্রতিষ্ঠা’সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড গ্রহণের মাধ্যমে রাজশাহী সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডকে একটি ডিজিটা ওয়ার্ড হিসেবে রূপান্তরের জন্য সর্বাত্মক প্রচেষ্টা করবো।
মাহাতাব হোসেন চৌধুরীর বলেন, নির্বাচনী প্রচারণার সময় আমার ওয়ার্ডের নেতাকর্মীদেরকে বিভিন্ন ভাবে হুমকি ও বিভ্রান্তি মূলক কথা বলছে। ওয়ার্ডবাসির ভালোবাসায় প্রচার-প্রচারণা থেমে নেই।আমার ওয়ার্ড মাদকমুক্ত ও ডিজিটাল ওয়ার্ড।২৩নং ওয়ার্ডে কিছু অসম্পূর্ণ কাজ আছে, ওয়ার্ডবাসি আমাকে ভোটে নির্বাচিত করলে ইনশাআল্লাহ অসম্পূর্ণ কাজ গুলো সম্পূর্ণ করবো।

কাউন্সিলর প্রার্থী মাহাতাব হোসেন চৌধুরী ২৩নং ওয়ার্ডবাসীর কাছে ভোট ও দোয়া চেয়ে বলেন, আগামী নির্বাচনে জনগনের ভোটের মাধ্যমে আমি কাউন্সিলর নির্বাচিত হতে চাই। ইনশাআল্লাহ আমার ওয়ার্ডবাসীর আশা ও আস্থা আমাকে আরো সাহসী করেছে। নির্বাচনে যদি আমি জয়লাভ করি তাহলে এই জয় আমার হবে না, এই জয় হবে ২৩নং ওয়ার্ডবাসীর।

তিনি বলেন, আমি এই ওয়ার্ডকে রাজশাহী সিটি কর্পোরেশনের রোল মডেল হিসেবে গড়তে চাই।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park