1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক রাজশাহীতে আম নিয়ে সিন্ডিকেটের ব্যাপারে সজাগ থাকতে হবে “কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ” জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার ধর্মপাশার ভাটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ৬দিন ধরে টানানো হয়নি জাতীয় পতাকা। আগামীকাল শুক্রবার সুনামগঞ্জে আসছেন পুলিশ প্রধান। জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন নড়াইলে নির্মাণ বিল্ডিং থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গোপালগঞ্জ চন্দ্রদীঘলীয়া দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বর্ষনে নিহত ১/আহত ১০ হজের যেসব স্থানে দোয়া কবুল হয়

রাজধানীতে নারী পকেটমারের সন্ধান

  • আপডেট সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১০০ বার পঠিত

স্টাফ রিপোর্টার :

রাজধানীতে এবার নারী পকেটমারের সন্ধান পেলো পুলিশ। চক্রের ৯ নারী সদস্যসহ ৭ মহাজনকে গ্রেপ্তার করেছে ডিবি। চুরির পণ্যগুলো নামমাত্র টাকায় বিক্রি করছে তারা।

পুলিশ জানায়, স্কুল কলেজের সামনে, শপিং মলে বাচ্চা কোলে নিয়ে এরা ঘুরে বেড়ায়।
সুযোগ পেলেই নারীদের ব্যাগ থেকে তুলে নেয় মোবাইল ফোন ও টাকা।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, রাজধানীর একটি শপিং মল থেকে এক মহিলার ব্যাগ থেকে প্রায় ৫ লাখ টাকা নিয়ে দ্রুত কেটে পড়ছে আলেয়া।

কখনও বোরকা পরা পর্দাশীল নারী, আবার কখনও বাচ্চা কোলে স্নেহময়ী মা। পর্দাশীল মায়ের পরিচয়ে মুহূর্তেই ঢুকে যায় জনারণ্যে। চোখের পলকে নারী ও পুরুষের পকেট বা ব্যাগ কেটে চুরি করে ফেলে নগদ টাকা, মোবাইল এবং ব্যাগে রাখা স্বর্ণালংকার।

আসামিরা জানায়, এসব চুরির পণ্য বিক্রি করে দেয়া হয় কিছু মহাজনের কাছে। যারা লক্ষ টাকার একটি ঝকঝকে আইফোনের জন্য দেয় ৬ থেকে ৭ হাজার টাকা।

ডিবির লালবাগ বিভাগের ডিসি মশিউর রহমান জানান, রাজধানীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চক্রের ৯ জন মহিলা পকেটমার এবং তাদের ৭ মহাজনকে গ্রেপ্তার করা হয়েছে। মোবাইল হারিয়ে গেলে আইনি পদক্ষেপ নেয়ার পরামর্শ তার।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park