1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক

গোপালগঞ্জ মনে হয় অজ্ঞান পার্টির অভয়আশ্রম, হাইওয়েতে আবারো ইজিবাইক ছিনতাই ।

  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৯৮ বার পঠিত

 

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গতকাল শুক্রবার ৯ই জুন রাত আনুমানিক ৯.৩০ মিনিটে গোপালগঞ্জের সদর উপজেলার নিজড়া গ্রামের পারকুল পদ্মবিলা এলাকার সোনামিয়া সরদার এর ছেলে সোহাগ সরদার নামক এক অটো ড্রাইভার এর নিকট হতে দুই লক্ষ চল্লিশ হাজার টাকা দামের লাল রংয়ের একটি অটো বাইক নিয়ে পালিয়ে যায় অজ্ঞান পার্টির সংঘবদ্ধ চক্র । গাড়িটির নাম- ডিওডাবলিউ চেচিজ নং-ওয়ইডিডিডাব্লিউ২১১০৭২৩৭ । চক্রটি বহুদিন যাবত গোপালগঞ্জে কাজ করে যাচ্ছে । গোপালগঞ্জবাসী অজ্ঞান পার্টির দৌরাত্ব দেখে ভয়ে ভীত । বাড়ি থেকে বের হচ্ছে কাজের তাগিতে ফিরছে হাসপাতালে অজ্ঞান হয়ে হারাচ্ছে সর্বস্ব । প্রায়ই এই অজ্ঞান বাহীনির কবলে পড়ছে সাধারন মানুষ । পুলিশ এ ব্যপারে কি ভুমিকা পালন করছে তা গোপালগঞ্জ বাসীর জানা নেই। গোপালগঞ্জের সাধারন জনগন নিরাপত্তা বাহীনির পুলিশের উপর ভরসা হারিয়ে ফেলছে বলে অনেকে জানান। তবে নিজড়া এলাকার একটি সংঘবদ্ধ অজ্ঞান পার্টি আছে বলে অনেকের ধারনা, এদের দ্বারাই এই ইজিবাইক ছিনতাই হয়েছে বলে এই গাড়ির ড্রাইভার এর পরিবারের লোকজন ধারনা করছে । এই চক্রটি গোপালগঞ্জের সকল জায়গাতে কর্মকান্ড করে বেড়াচ্ছে বলে অনেকে ধারনা করছে । মনে হচ্ছে গোপালগঞ্জ অজ্ঞান পার্টির অভয় আশ্রম । অজ্ঞান পার্টি চক্রের সদস্যরা এই সকল কর্মকান্ড ঘটাচ্ছে ঢাকা খুলনা মহাসড়কে। গোপালগঞ্জ সদর হাসপাতালে ভুক্তভোগী রগীর তথ্য নিতে গেলে দেখা যায়, পাশের বিছানায় গোপালগঞ্জ সদর উপজেলার কংশুর মোল্লাবাড়ীর আহমেদ মোল্লার ছেলে চুন্নু মোল্লা নামক এক পান ব্যবসায়ী এই অজ্ঞান পার্টির সদস্যদের কবলে পড়ে সর্বস্ব হারিয়ে জ্ঞানহীন অবস্থায় পড়ে আছে ।
এব্যপারে গোপালগঞ্জ জেলা সদরের নিজড়া গ্রামের ইজিবাইক মালিক মোঃ মানিক মোল্লার ছেলে আকবর আলী মোল্লা বাদী হয়ে গোপালগঞ্জ গোয়েন্দা শাখায় একটি অভিযোগ দায়ের করেছেন । তিনি গনমাধ্যম কর্মীদের বলেন, গোপালগঞ্জে একের পর এক অজ্ঞান পার্টির কবলে পড়ছে সাধারন মানুষ, এদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহন করা প্রয়োজন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park