1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক ইবিতে দেড়শো শিক্ষার্থীর মাঝে বই-বিহঙ্গের বই বিতরণ ধর্মপাশায় মাস্টারবাড়ী ট্রেনিং ইন্সটিটিউট জেলায় প্রথম স্থান অর্জন জগন্নাথপুরে “মন্তাজুর রহমান কল্যাণ ট্রাস্ট” কর্তৃক মেধাবৃত্তি বিতরণ শমশেরনগর হাসপাতালের রেজিস্ট্রেশন প্রাপ্তিতে বিলেতের বৈঠকে কবি ও গবেষক সৈয়দ মাসুম এর লিখিত স্বাগত বক্তব্য ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ। রাজশাহীতে তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান হিন্দু ও মুসলিম সকলে আমরা ভাই, আসুন বর্জন করি সন্ত্রাসবাদ ও সমাজের অন্যায়

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৈকালিক স্বাস্থ্য সেবার শুভ উদ্বোধন।

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৬৫ বার পঠিত

 

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।

নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৩ জুন মঙ্গলবার দুপুরে এই বৈকালিক স্বাস্থ্য সেবা কার্যক্রম এর শুভ উদ্বোধন করেছেন নড়াইল জেলা সিভিল সার্জন ডা: সাজেদা বেগম।

উক্ত বৈকালিক স্বাস্থ্য সেবা উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোহাগড়া পৌর মেয়র আলহাজ্ব সৈয়দ মসিয়ূর রহমান।

উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়োজিত( টিএইচ ও) ডা: মাসুদুর রহমান, (আর এম ও ) ডা: মোঃ আব্দুল্লাহ আল মামুন, ডা: শরীফুল ইসলাম, ডা: আসিফ আকবর, ডা: পান্থবিশ্বাস, ডা: কৃষ্ণপদ বিশ্বাস, ডা: মারিয়াম বানু, ও ডা: তন্বী।
এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নার্স আয়া ও কর্মচারীবৃন্দ।

সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম তার বক্তব্যে বলেন, লোহাগড়া উপজেলা বাসীর স্বাস্থ্যসেবা দেওয়ার জন্য সরকার বৈকালিক স্বাস্থ্য সেবা চালু করেছে।

আমরা আজ লোহাগড়া বাসীদের নিয়ে বৈকালিক স্বাস্থ্য সেবার শুভ উদ্বোধন করেছি। এখন থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লোহাগড়া বাসী বৈকালিক স্বাস্থ্য সেবা পাবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টি এইচ ও ডা: মোঃ মাসুদুর রহমান বলেন, বৈকালিক স্বাস্থ্য সেবা উপজেলা বাসীর জন্য একটি ভালো কাজ, এতে অসুস্থ রুগী চিকিৎসা সেবা নিয়ে আরোগ্য লাভ করতে পারবে।

এবং রোগীদের স্বাস্থ্য সেবার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সের নির্ধারিত জায়গায় নিয়ম কানুন সম্পর্কে নির্দেশিকা টানানো থাকবে।

পৌর মেয়র আলহাজ্ব সৈয়দ মশিয়ূর রহমান বলেন,
বৈকালিক স্বাস্থ্য সেবা তো আগে কখনো ছিলো না,এটা চালু হওয়াতে পৌর বাসী স্বাস্থ্য সেবা পাবে এতে আমি ব্যক্তিগতভাবে খুশি হয়েছি।আশা রাখি পৌর ও উপজেলা বাসীরা স্বাস্থ্য সেবা নিয়ে সকলের সুস্থ থাকবে।

 

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park