1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর সদর বাজারের ৫৫টি দোকান ঘর এর ভাড়া থানায় দেওয়ার নির্দেশ পুলিশের শেষ মুহূর্তে ভোটের জোয়ার উঠেছে ঘোড়া মার্কার টুঙ্গিপাড়া বাবুল শেখের সমর্থক বাহিনীর জুলুম চলমান আবারো মাসুদ গাজী অফিস পুড়িয়ে দিল সন্ত্রাসীরা। ইবি বিজনেস ক্লাবের সভাপতি নাজিম, সম্পাদক রাফায়েল জগন্নাথপুরে দু’দিন ধরে নৈশপ্রহরী নিখোঁজ, থানায় জিডি বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের মাতার রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইবিতে পিএইচডি সেমিনার অনুষ্ঠিত মধ্যনগরে ৪২জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান হবিবপুর (শাহপুর) এলাকায় ভূমি সংক্রান্ত বিষয়ে গ্রামের সম্মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা

মানুষের ন্যায়বিচারের অধিকার নিশ্চিত করেছে আ.লীগ : প্রধানমন্ত্রী

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১২৭ বার পঠিত

দৈনিক মানবাধিকার সংবাদ ডেস্কঃ 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিচারহীনতার সংস্কৃতি থেকে বের হয়ে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে আওয়ামী লীগ সরকার। মানুষের ন্যায়বিচারের অধিকার নিশ্চিত করেছে আওয়ামী লীগ।

বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দ গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে এলে এ কথা বলেন তিনি। এ সময়ে সুপ্রিম কোর্টের নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, বিএনপি দেশে বিচারহীনতার সংস্কৃতি চালু করে বিএনপি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মধ্যে দিয়ে ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে। জাতির পিতার হত্যার পর আমার বিচার চাওয়ার, বিচার পাওয়ার অধিকার ছিল না।

তিনি বলেন, এটা ছিল মানবাধিকারের চরম লঙ্ঘন। ক্ষমতায় এসে মানুষের ন্যায় বিচার পাওয়ার অধিকার নিশ্চিত করেছে আওয়ামী লীগ। তিনি জানান, স্বল্পসময়ে বিনা ভোগান্তিতে বিচার কাজ নিশ্চিত করার জন্য বিচার ব্যবস্থায় ডিজিটাল ব্যবস্থা যুক্ত করেছে সরকার।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park