1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান হিসাবে পদপ্রার্থী ফরহাদ হোসেন (এলএলবি) সন্তান নির্মানে যে ১০টি নির্দেশনা বাবা মায়ের মেনে চলা উচিৎ। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর উদ্বোধনী ঢোলবাদনের মাধ্যমে বিটা আয়োজিত এমপাওয়ারিং ইয়ুথ ইন ইনক্লুসন প্রকল্পের উদ্বোধন জগন্নাথপুরে কুকুর বাঁচাতে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা আহত আন্তর্জাতিক ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে নেপাল যাচ্ছেন যুব আইকন তুহিন ফুলবাড়ীতে মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের সরবত পান করানো হয়েছে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত আর্জেন্টিনার প্রেসিডেন্টের বিরুদ্ধে দেশজুড়ে বিক্ষোভ সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজুর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

ছাতকের পল্লীতে দু”পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১২৭ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

ছাতকের পল্লীতে মসজিদের জমির সীমানা নির্ধারণকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে নারী- পুরুষ সহ অর্ধশতাধিক আহত হয়েছেন বলে জানা গেছে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের
ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়ন অন্তর্ভুক্ত সাউদেরগাঁও গ্রামের মসজিদের জমির সীমানা নির্ধারণ লক্ষে আজ ৪ ঠা মে সকালে গ্রামে বৈঠক বসে। এই বৈঠকে খান গোষ্টির মুহিব খাঁন, মজম্মিল খাঁন এবং শেখ গোষ্টির জয়নাল আবেদীন, শেখ এহিয়ার মধ্যে কথা কাটা-কাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এই হাতাহাতির ঘটনাকে কেন্দ্র খাঁন গোষ্ঠীর লোকজন ও শেখ গোষ্ঠীর লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এই সংঘর্ষে গুরুতর আহত ইউনুছ খাঁন (৩০), আব্দুল মালিক (৩৫), ফরিদ খাঁন(৩৮), শিপা বেগম(১৮), আশিকুল ইসলাম (৩২), বদরুল আলম (১৮), মকবুল মিয়া (১১), আব্দুর রহমান খাঁন (৬০), ইমামুল হক(১৯), রিয়াজ উদ্দিন (৩৫) সহ গুরুতর আহত অন্তত ২৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহত দের কৈতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়েছে। খবর পেয়ে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়। এখনো গ্রামে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয় ইউপি সদস্য আমতর আলী জানান, দুই গোষ্টির মধ্যে পুর্ব বিরোধ ছিলো। মসজিদের জমি মাপা- মাপি নিয়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। তারা উভয় পক্ষই গ্রামের মুরব্বিদের কথা- বার্তা শুনতে রাজি নয়। সংঘর্ষে না জড়ানোর জন্য অনেক চেষ্টা করা হয়েছে।
জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আহম্মেদ উল্লাহ ভূঁইয়া বলেন, সংঘর্ষে গুরুতর আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রামে উত্তেজনা আছে তাই এখনে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park