1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে কুকুর বাঁচাতে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা আহত আন্তর্জাতিক ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে নেপাল যাচ্ছেন যুব আইকন তুহিন ফুলবাড়ীতে মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের সরবত পান করানো হয়েছে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত আর্জেন্টিনার প্রেসিডেন্টের বিরুদ্ধে দেশজুড়ে বিক্ষোভ সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজুর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ

লৌহজং উপজেলা ছাত্রলীগ থেকে ফরহাদ হোসেন ইমনকে বহিস্কার

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১৮৪ বার পঠিত
ফৌজি হাসান খান রিকু
মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ
অর্থ জালিয়াতি মামলায় কারাগারে থাকা মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন ইমনকে বহিস্কার করা হয়েছে।
গত সোমবার (২৯ মে) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন ইমনকে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হলো।
উল্লেখ, ঢাকার ইসলামপুরের কাপড় ব্যবসায়ী সাদনিন ফেব্রিক্স এর কর্ণধার সোহেল আহমেদের পক্ষে  আনোয়ার হোসেন রিয়েলের দায়ের করা অর্থ জালিয়াতি মামলায় (১০৪৯/২২) বিক্রমপুর ফ্যাশন হাউজের কর্ণধার লৌহজং উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন ইমন গত রবিবার (২৮ মে) দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে আগাম জামিন চাইলে ম্যাজিস্ট্রেট জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
ছাত্রলীগ নেতা ইমন লৌহজং উপজেলার কুমারভোগ ইউনিয়নের রাণীগাঁও গ্রামের মো. জলিল বয়াতির ছেলে। তিনি বর্তমানে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারেরয়েছে।#
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park