1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

দেশের বিখ্যাত ফেসবুক ব্লগারকে মারধর করে হত্যার চেষ্টা কিশোর গ্যাং আকাশ!!

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১৮১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

বর্তমানে জনপ্রিয় মাধ্যম ফেসবুক মেহেরপুর জেলার গাংলী থানা বাশবাড়িয়া গ্রামের ছেলে মোহাম্মদ ফিজ তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় । মোহাম্মদ ফিজের বর্তমান ফেসবুক ফলোয়ার সংখ্যা ৬ লাখের উপরে। নিতি দেশ বিদেশের ঐতিহাসিক স্থান ঘুরে তার ভক্তদের কে দেখায়। গত কয়েক সপ্তাহ আগে বাসায় ছুটিতে আসেন ফিজ। বাসায় ঘুরার উদ্দেশ্য বের হলে সন্ধ্যা ৮ টার দিকে একদল কিশোর গ্যাং ফিজের উপর আচমকায় আক্রমণ করে প্রচন্ড মারধর করে ।

সে এলাকায় বড় বয়স্ক মানুষের কাছে বিচার চেয়েছে কেন তাকে মারধর করা হলো কোন সাড়া দেখায়নি এলাকার মানুষ । কিশোর গ্যাং আকাশের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে সে বয়স্ক মানুষকে মারধর করে তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে তারপর আক্রমণ করে। ১৭ বছর বয়সে আকাশ কিশোর গ্যাং সহ মাদক সেবনে তার বিরুদ্ধে ভালোবাসি অভিযোগ করেন। আকাশের কর্ম কাণ্ডে ক্ষুব্ধ এলাকাবাসী। ফিজ কিশোর গ্যাংরের বাবার কাছে অভিযোগ করে আপনার ছেলে আমাকে মারধর করেছে তার বাবা শুনে কোনো রকম ব্যবস্থা নেয়নি। মোহাম্মদ ফিজ উচ্চশিক্ষার জন্য ভারতে পাড়ি জমায় বেশি সময় তিনি সেখানে থাকেন গতকাল রবিবার ফিজ ফেসবুক লাইভে এসে তাকে অন্যায় ভাবে নির্যাতন করে তাদের নাম ছবি প্রকাশ করে। এতে ফোন করে হুমকি দেয় তার পরিবারকে বলে এগুলো ডিলেট করতে । মোহাম্মদ ফিজ পরিবার এর বিচার বিচার চাই যেন আর কোন মানুষকে তার মার খেতে না হয় কিশোর গ্যাং আকাশ তার বিরুদ্ধে মাদক সহ নানান অপরাধে এলাকায় চেনা মুখ। এদিকে আকাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম পোস্ট করাতে নিন্দা ঝড় উঠেছে। কেউ কেউ বলে দেশে কি আইনে নেই গ্রেফতার করা হোক কিশোর গ্যাং আকাশকে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park