1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

দেশের বিখ্যাত ফেসবুক ব্লগারকে মারধর করে হত্যার চেষ্টা কিশোর গ্যাং আকাশ!!

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১৯৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

বর্তমানে জনপ্রিয় মাধ্যম ফেসবুক মেহেরপুর জেলার গাংলী থানা বাশবাড়িয়া গ্রামের ছেলে মোহাম্মদ ফিজ তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় । মোহাম্মদ ফিজের বর্তমান ফেসবুক ফলোয়ার সংখ্যা ৬ লাখের উপরে। নিতি দেশ বিদেশের ঐতিহাসিক স্থান ঘুরে তার ভক্তদের কে দেখায়। গত কয়েক সপ্তাহ আগে বাসায় ছুটিতে আসেন ফিজ। বাসায় ঘুরার উদ্দেশ্য বের হলে সন্ধ্যা ৮ টার দিকে একদল কিশোর গ্যাং ফিজের উপর আচমকায় আক্রমণ করে প্রচন্ড মারধর করে ।

সে এলাকায় বড় বয়স্ক মানুষের কাছে বিচার চেয়েছে কেন তাকে মারধর করা হলো কোন সাড়া দেখায়নি এলাকার মানুষ । কিশোর গ্যাং আকাশের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে সে বয়স্ক মানুষকে মারধর করে তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে তারপর আক্রমণ করে। ১৭ বছর বয়সে আকাশ কিশোর গ্যাং সহ মাদক সেবনে তার বিরুদ্ধে ভালোবাসি অভিযোগ করেন। আকাশের কর্ম কাণ্ডে ক্ষুব্ধ এলাকাবাসী। ফিজ কিশোর গ্যাংরের বাবার কাছে অভিযোগ করে আপনার ছেলে আমাকে মারধর করেছে তার বাবা শুনে কোনো রকম ব্যবস্থা নেয়নি। মোহাম্মদ ফিজ উচ্চশিক্ষার জন্য ভারতে পাড়ি জমায় বেশি সময় তিনি সেখানে থাকেন গতকাল রবিবার ফিজ ফেসবুক লাইভে এসে তাকে অন্যায় ভাবে নির্যাতন করে তাদের নাম ছবি প্রকাশ করে। এতে ফোন করে হুমকি দেয় তার পরিবারকে বলে এগুলো ডিলেট করতে । মোহাম্মদ ফিজ পরিবার এর বিচার বিচার চাই যেন আর কোন মানুষকে তার মার খেতে না হয় কিশোর গ্যাং আকাশ তার বিরুদ্ধে মাদক সহ নানান অপরাধে এলাকায় চেনা মুখ। এদিকে আকাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম পোস্ট করাতে নিন্দা ঝড় উঠেছে। কেউ কেউ বলে দেশে কি আইনে নেই গ্রেফতার করা হোক কিশোর গ্যাং আকাশকে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park