1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক ইবিতে দেড়শো শিক্ষার্থীর মাঝে বই-বিহঙ্গের বই বিতরণ ধর্মপাশায় মাস্টারবাড়ী ট্রেনিং ইন্সটিটিউট জেলায় প্রথম স্থান অর্জন জগন্নাথপুরে “মন্তাজুর রহমান কল্যাণ ট্রাস্ট” কর্তৃক মেধাবৃত্তি বিতরণ শমশেরনগর হাসপাতালের রেজিস্ট্রেশন প্রাপ্তিতে বিলেতের বৈঠকে কবি ও গবেষক সৈয়দ মাসুম এর লিখিত স্বাগত বক্তব্য

নড়াইলে শত্রুতার জেরে গ্রাম ছাড়ার পরে গ্রামে আসলে মা,মেয়ে,ও নাতী কে বেধড়ক মারপিটের অভিযোগ।

  • আপডেট সময় : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ১১৩ বার পঠিত
মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।
নড়াইলের লোহাগড়া উপজেলার আমাদা হামারোল গ্ৰামের সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার সাইফুজ্জামান (অব:) অভিযোগ করে বলেন, পুর্ব শত্রুতার কারণে ৮ বছর গ্রাম ছাড়ার পরে আবার গ্রামে আসলে আমার স্ত্রী,মেয়ে,ও নাতি বেধড়ক মারপিট করা হয়েছে।
আমার স্ত্রী, মেয়ে,ও নাতি বর্তমান লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে।
আমার বাড়ির মধ্যে দিয়ে আমাদের ব্যক্তিগত চলাচলের জন্য একটি পায়ে হাঁটা রাস্তা নির্মাণ করা হয়েছে, অথচ ওই রাস্তা দিয়ে প্রতি বেশি জুলুম বাজ নির্যাতনকারী, মৃত্যু খালেক শেখের ছেলে মোক্তার শেখ ও তার পরিবার দীর্ঘ দিন ধরে নির্যাতন ও নিপীড়ন করে আসছে আমাদের।
তাদের ঘোড়ার গাড়ি দিয়ে আমার ব্যক্তিগত রাস্তাটি নষ্ট করে যা খুশি তাই করছে, তাদের নিষেধ করলে আমাদের উপর হামলা দাঙ্গা হাঙ্গামা চালায়।
 আজ শনিবার ১০ জুন  সকাল ৭ টার দিকে আমার ব্যক্তিগত রাস্তা দিয়ে তাদের ঘোড়ার গাড়ি নিয়ে যেতে নিষেধ করলে মোক্তার শেখ তার ছেলে খাজা শেখ, মেম্বার রাজা শেখ,ও রায়হান শেখ কে হুকুম দেয়,সাইফুজ্জামানের বৌ মেয়ে ও নাতি কে পিটিয়ে শেষ করে দে।
হুকুম পেয়ে খাজা শেখ,রাজা শেখ,ও রায়হান শেখ মিলে  সাইফুজ্জামানের স্ত্রী আনজিরা বেগম (৪৫)  মেয়ে রোখসানা আফরোজ ( ২২) ও নাতি রাকিয়া (২) কে কাঠের বাটাম ও লোহার রড দিয়ে বেধড়ক মারপিট করে।
 আহত ৩ জন কে দ্রুত লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে।
সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার সাইফুজ্জামান (অব:)বলেন আমি তাদের বিরুদ্ধে মামলা দিবো, মামলার প্রস্তুতি চলছে।
আমি মাননীয় পুলিশ সুপার নড়াইল ও লোহাগড়া থানার ওসি সাহেব কে বিষয়টি গুরুত্ব সহকারে ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করছি।
এঘটনায় মেম্বার রাজা শেখ,খাজা শেখ এর বাড়িতে গিয়ে ও তাকে পাওয়া যায় নাই, কিন্তু রায়হান এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন ওই মহিলার গালাগালির কারণে কয়েকটি বাড়ি ধুড়ি দেওয়া হয়েছে।
এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নাসির উদ্দীন এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন এ ঘটনায় মামলা হয়েছে আসামিদের জোর চেষ্টা চলছে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park