1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন ও এমপি মাশরাফি। জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদ এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে নানা কর্মসূচী পালন সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন তাপদাহে অতিষ্ঠ নীলফামারীর জনজীবন গোপালগঞ্জের কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আধারে পুড়িয়ে দিল চিহ্নিত দুর্বৃত্তরা। গোপালগঞ্জের কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আধারে পুড়িয়ে দিল চিহ্নিত দুর্বৃত্তরা। আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?দুধরচকী। নড়াইলে প্রচন্ড দাবদাহে ইসতিসকার নামাজ পড়ে বৃষ্টির জন্য কাদলেন ধর্মপ্রাণ মুসল্লিরা। ধর্মপাশায় নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার ধানের বাম্পার ফলনে, হাওরে কৃষকদের মুখে আনন্দের হাসি

বামনায় ভাইদের হাতে নির্যাতনের শিকার বোন, থানায় অভিযোগ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৩৪৮ বার পঠিত
বামনা (বরগুনা) প্রতিনিধি
বরগুনা জেলার বামনা উপজেলার ভাইজোড়া গ্রামে আপন ভাইদের হাতে নির্যাতনের শিকার হয়েছেন বোন। অভিযুক্ত প্রভাবশালী তিন ভাই তার উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী নির্যাতিতা মোসা: বেনজীর খানম শিল্পী (৪৭)।
মঙ্গলবার (২০ জুন) সকালে দক্ষিণ ভাইজোড়া গ্রামের ২৪ আবাসনের ঘর নামক উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর এ ঘটনা ঘটে।
আহতবোন বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।
জানা গেছে, দক্ষিণ ভাইজোড়া গ্রামের কামাল হাওলাদারের স্ত্রী ভুক্তভোগী বেনজীর খানম শিল্পী। তার আপন তিন ভাই জোবায়ের আহমেদ খসরু, জোবায়ের আহমেদ শাকির ও জোবায়ের আহমেদ নাসির। জোবায়ের আহমেদ খসরু ইতিপূর্বে ১ লক্ষ টাকা চিকিৎসার জন্য তার কাছ থেকে নিলে তা আর ফেরত দেয়নি। ভুক্তভোগীর ক্রয় করা জমি ও  পিতার সূত্রে পাওনা জমি দিচ্ছে না তিন ভাই। বাড়ি থেকে তাকে ইতোপূর্বে বের করে দেওয়া হয়েছে।
ভুক্তভোগী বাদী হয়ে বামনা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, আজ সকাল ৯ টা ৩০ মিনিটের সময় দক্ষিন ভাইজোড়া সাকিনে ২৪ ঘর আবাসনের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর ভুক্তভোগীকে একা পেয়ে এলোপাতাড়ি প্রচন্ড মারধর করে আহত করে অভিযুক্ত তিন ভাই।
তবে অভিযুক্ত জোবায়ের আহমেদ খসরু প্রতিবেদককে বলেন, ‘নির্যাতনের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এ ধরনের কোন ঘটনা ঘটেনি। আমার বাবার জমি তিন ভাইয়ের মধ্যে যা পাবে তা তাকে দেওয়া হয়েছে।’
বামনা থানার ওসি মো: মাইনুল ইসলাম জানান, ‘অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park