1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক ইবিতে দেড়শো শিক্ষার্থীর মাঝে বই-বিহঙ্গের বই বিতরণ ধর্মপাশায় মাস্টারবাড়ী ট্রেনিং ইন্সটিটিউট জেলায় প্রথম স্থান অর্জন জগন্নাথপুরে “মন্তাজুর রহমান কল্যাণ ট্রাস্ট” কর্তৃক মেধাবৃত্তি বিতরণ শমশেরনগর হাসপাতালের রেজিস্ট্রেশন প্রাপ্তিতে বিলেতের বৈঠকে কবি ও গবেষক সৈয়দ মাসুম এর লিখিত স্বাগত বক্তব্য ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ।

ছাত্রকে পিটিয়ে আহত করলেন শিক্ষক

  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৯৭ বার পঠিত
  1. দৈনিক মানবাধিকার সংবাদ ডেস্কঃ 

    ওসমানীনগরে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে জখম করার ঘটনায় এক শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ছাত্রের বাবা বাদী হয়ে এই অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত শিক্ষক উপেজলার সাদীপুর ইউনিয়নের নুরপুর গ্রামের করিম উল্লার ছেলে আছাউজ্জামান আসাদ(৪০)।

    জানা যায়, উপজেলার গোয়ালাবাজারে অবস্থিত ইমাদিয়া হিফজুল কোরআন সেন্টারের ছাত্র উপজেলার উমরপুর ইউনিয়নের খাদিমপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে মো: রাহিম (১১)। সে নিয়মিত মাদ্রাসায় আসা যাওয়া করত।

    গত ২৮ মে সকাল ১১টায় পড়ার বিষয় নিয়ে শিক্ষক আছাউজ্জামান আসাদ একটি কাঠের লাটি দিয়ে ছাত্র রাহিমকে বেধড়ক পেটান। পিটুনির কারণে ছাত্রের পিঠে ও হাতে মারাত্বক জখম হয়। শরীরের জখম দেখে তার পিতা তাকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মাছুদুল আমিন জানান, ছাত্রের বাবার অভিযোগের প্রেক্ষিতে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park