1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৬৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি, জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, লেখক ও কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী এক বিবৃতিতে বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলমানদের অন্যতম প্রধান উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী সহ সংগঠনের নেতাকর্মী ও শুভাকাঙ্খিদের ঈদুল ফিতরে শুভেচ্ছা জানিয়েছেন।
হাফিজ মাছুম আহমদ দুধরচকী শুভেচ্ছা বার্তায় বলেন, দ্রব্যেমূল্যের চরম ঊর্ধ্বগতির কারণে দুঃখী মানুষের ঈদের আনন্দ নেই বললেই চলে। তবে সরকারের পাশাপাশি কিছু ঈমানদার, মুত্তাকী ও পরহেজগার দেশপ্রেমিক ব্যক্তিবর্গ, প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠন সমূহের আর্থিক অনুদান, ইফতার ও দুস্থদের সেবায় এগিয়ে আসায় গরীব মানুষদের মধ্যে কিছুটা ঈদের আনন্দ ফিরে এসেছে। এই মহতী কার্যক্রমকে অভিনন্দন জানিয়ে তিনি ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠাই হোক এবারের পবিত্র ঈদুল ফিতরের অন্যতম শপথ। সকলকে ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park