1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কিশোরের মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ২২ বার পঠিত

রিপন কান্তি গুণ, নেত্রকোনা জেলা প্রতিনিধি;

নেত্রকোনার দুর্গাপুরের সোমেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া আবির হাসান (২০) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের বাইড়কান্দি গ্রামে রবিবার সন্ধ্যায় সোমেশ্বরী নদীর তীর থেকে মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

উদ্ধারকৃত আবির হাসান গাজীপুরের কেওড়াবাজার এলাকার ফেরদৌস মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গাজিপুর থেকে দুর্গাপুরের কুল্লাগড়ার বাইড়কান্দি গ্রামের দূর সম্পর্কের আত্মীয়’র বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে বেড়াতে আসে আবির।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে বন্ধুদের সঙ্গে সোমেশ্বরী নদীর কুল্লাগড়া ইউনিয়নের বরইকান্দি নামক স্থানে গোসলে নেমে গোসল করতে নামলে পানিতে তলিয়ে যায় আবির। পরে স্থানীয়রা দুর্গাপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে দুর্গাপুর ফায়ার সার্ভিস দল প্রাথমিকভাবে উদ্ধার কাজ শুরু করে। পরে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিকুল ইসলাম শফিকের তত্ত্বাবধানে ময়মনসিংহ থেকে আসা ডুবুরি দল উদ্ধার কার্যক্রম চালিয়ে ঘটনাস্থল থেকে প্রায় ১০০ ফুট দূরে বালুর নিচ থেকে সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করে।

দুর্গাপুর ফায়ার সার্ভিস স্টেশনে ইনচার্জ শফিকুল ইসলাম শফিক জানান, আমরা সংবাদ পাওয়ার পরপরই তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে আমাদের একটি টিম প্রাথমিকভাবে উদ্ধার কাজ শুরু করি। পরবর্তীতে উদ্ধার কাজে অংশ নিতে ময়মনসিংহের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। তারা আসলে উদ্ধার কাজ শুরু হয়।।দীর্ঘ সময় চেষ্টা চালিয়ে অবশেষে সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করতে সক্ষম হয়েছি।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park